শিশু অপহরণ : চট্টগ্রামে ৪ কিশোর গ্রেপ্তার

চট্টগ্রামের সদরঘাট থানা এলাকায় মেহেদী হাছান নামের ৭ম শ্রেণির এক ছাত্রকে অপহরণ করার অভিযোগে চার কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মুক্তাদির রহমান (১৭), শাকিল (১৮), কিবরিয়া (১৬) ও শাহিদ আজমাঈন (১৯)।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন জানান, গতকাল শনিবার রাতে নগরীর সেন্ট্রাল পাবিলক স্কুল অ্যান্ড কলেজ থেকে বাসায় ফেরার পথে ৭ম শ্রেণির ছাত্র মেহেদী হাসান মিসকাতকে (১২) অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মেহেদীকে নিয়ে নগরীর আইস ফ্যাক্টরি রোডস্থ কলেজিয়েট স্কুলের উত্তর-পশ্চিম পাশে পুকুর পাড়ে শিশুটিকে হত্যার উদ্দেশ্যে পা ও গলা বেঁধে এলোপাতাড়ি মারধর করলে শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। অপহরণকারীরা মেহেদী মারা গেছে ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অপহরণকারী কিশোররা তাদের ব্যবহৃত ০১৮৩৪-২২৪৯০৭ মোবাইল নম্বর থেকে মেহেদীর মায়ের মোবাইল নাম্বারে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার পর পরই মেহেদীর বাবা বাদি হয়ে সদরঘাট থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিযোগ পেয়েই পুলিশ অপহরণকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করে। শনিবার রাত থেকে রোববার দিনভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণে জড়িত চার কিশোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

You Might Also Like