শিশুর শরীর থেকে বের হয় আগুন

ভারতের চেন্নাইয়ে এক সদ্যজাত শিশুর শরীর থেকে আগুনের শিখা বের হচ্ছে বলে দাবি করেছে তার মা। শিশুটিকে চেন্নাইয়ের কিলপাউক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির মায়ের নাম রাজেশ্বরি। তিনি জানান, ৯ জানুয়ারি তার এই পুত্র সন্তানের জম্ম। এর ছয়দিন পর তার গায়ে আচমকা আগুন লেগে যায়। পা থেকে আগুনের শিখা বের হতে শুরু করে। পুরো ঘটনায় পরিবারের সবাই তাজ্জব হয়ে যান। প্রথমে শিশুটিকে সরকারি সেবা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় সরকারি হাসপাতালে। কোথাও রোগটি সনাক্ত করতে না পারায় শিশুটিকে ভর্তি করা হয় চেন্নাইয়ের কিলপাউক মেডিকেল কলেজ হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটিকে পর্যবেক্ষণ করা হচ্ছে। এখন ভালোই আছে শিশুটি। তবে এভাবে নিজে থেকে জ্বলে ওঠার সঠিক কারণ জানতে পরীক্ষা-নিরীক্ষা চলছে।

রাজেশ্বরি আরও জানান, এর আগে তার প্রথম সন্তানের বেলায়ও একই ঘটনা ঘটেছিল। ২০১৩ সালের আগস্টে তার তিন মাসের সন্তান রাহুলকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। ওই সময় তিনি চিকিৎসকদের জানিয়েছিলেন জম্মানোর পর চতুর্থবারের মতো তার শরীর দিয়ে আগুন বের হয়েছে। তবে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার পর রোগ সনাক্ত করতে না পারায় চিকিৎসকরা জানিয়েছিলেন, আত্মীয়-স্বজন কিংবা প্রতিবেশিদের কেই শিশুটিকে অগ্নিদগ্ধ করেছে।

You Might Also Like