শায়েম টেক্সটাইলের নিখোঁজ এজিএম’র লাশ উদ্ধার

একদিন নিখোঁজ থাকার পর রাজধানীর খিলগাঁওয়ের শেখের জায়গা থেকে শায়েম টেক্সটাইলের এজিএম মো. মনিরুল ইসলামের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। লাশের আলামত দেখে পুলিশ ধারণা করছে, তাকে বিষ প্রয়োগে হত্যা করা হয়ে থাকতে পারে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর হাওলাদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত মনিরুল ইসলাম মালিবাগের চৌধুরীপাড়ার বাসিন্দা। তার পরিবার মারফত জানা গেছে তিনি শায়েম টেক্সটাইল গ্রুপের এজিএম ছিলেন।

এর আগে, মঙ্গলবার বিকালে ড্রাইভারকে নিয়ে অফিস থেকে বের হয়ে সবুজবাগ নন্দিপাড়া এলাকায় যান মনিরুল ইসলাম। ওই এলাকায় ড্রাইভারকে দাঁড় করিয়ে তিনি অন্য কোথাও চলে যান। রাত ১১টা পর্যন্ত মনিরুল ইসলাম না ফেরায় তার পরিবার সবুজবাগ থানায় ১টি জিডি করে।

এসআই আবু জাফর হাওলাদার আরও জানান, খিলগাঁওয়ের শেখের জায়গা থেকে যখন তাকে উদ্ধার করা হয়েছিল তখন তার নাক ও মুখ দিয়ে রক্ত ঝরছিলো। শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশের ধারণা, তাকে খাদ্যের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

গাড়ির ড্রাইভার আবু সাহিদকে আটক করা হয়েছে। সবুজবাগ থানায় তাকে জিজ্ঞাসাবদ করা হচ্ছে।

You Might Also Like