শাহরুখের পর অজয় দেবগন?

বলিউড কিং শাহরুখ খান অভিনীত সিনেমা ‘চক দে ইন্ডিয়া’। ২০০৭ সালে মুক্তি পায় সিনেমাটি। এতে ‘কবির খান’ চরিত্রে অভিনয় করে মানুষের হৃদয় জয় করেছিলেন শাহরুখ। সিনেমাটিতে শাহরুখ তার চেনা চরিত্রের বাইরে গিয়ে ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এতে তার হাতে প্রেমের জাদুকাঠি ছিল না, ছিল হকির স্টিক। অর্থাৎ তিনি হকি খেলার একজন কোচের চরিত্রে অভিনয় করেছিলেন।

এবার বলিউডের কিং খান শাহরুখের পথেই হাঁটতে যাচ্ছেন অজয় দেবগন। রবি উদয়ার নির্মাণ করতে যাচ্ছেন ‘মম’ নামে চলচ্চিত্র। এটিও হকি খেলার গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। এতে একজন হকি কোচের চরিত্রে অজয় অভিনয় করবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

বনি কাপুর প্রোডাকন্সের ব্যানারে নির্মিত হবে চলচ্চিত্রটি। সব কিছু ঠিক থাকলে প্রথমবার কোনো স্পোর্টস-ড্রামা ঘরানার চলচ্চিত্রে দেখা যাবে অজয়কে।

রাজ কুমার গুপ্তা পরিচালিত ‘রেইড’ ও ইন্দ্র কুমারের ‘টোটাল ধামাল’ ছাড়াও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অজয়। ‘রেইড’ সিনেমায় অজয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ইলিয়েনা ডিক্রুজ। ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমাটি আগামী ১৬ মার্চ মুক্তির কথা রয়েছে।

You Might Also Like