শাকিবের প্রশংসায় পঞ্চমুখ গুলজার

ঢাকাই চলচ্চিত্রে আকাশচুম্বী জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। কিছুদিন আগে চলচ্চিত্র পরিচালক সমিতিসহ ১৩টি সংগঠন শাকিব খানকে বয়কটের ঘোষণা দেয়। এ সময় পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার শাকিব খানের সামালোচনা করে বেশ কিছু মন্তব্য করেন।

এক মাস পেরুনোর আগেই এই চিত্রনায়কের প্রশংসায় পঞ্চমুখ পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

মঙ্গলবার (২৩ মে) এক সংবাদ সম্মেলনে মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘শাকিবকে নিয়ে আমরা যাই বলি না কেন তার চাহিদা রয়েছে। কলকাতার সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমার কথা যদি বলা হয়- বাংলাদেশ থেকে হিরো নেয়া হবে। তখন ওদের প্রথম পছন্দ শাকিব খান। দেশের পাশাপাশি কলকাতায় শাকিবের একটা চাহিদা রয়েছে। শাকিবের মতো আরো শিল্পী তৈরি করতে হবে। শিল্পীদের প্রমোট করতে হবে।’

ঈদের সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। এছাড়া ওপার বাংলার অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে আবারো জুটি বাঁধছেন তিনি। যৌথ প্রযোজনার ‘চালবাজ’ শিরোনামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। সিনেমাটি বাংলাদেশ থেকে কাট-অ্যাকশান এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউসের ব্যানারে পরিচালনা করবেন তরুণ নির্মাতা অনন্য মামুন। কলকাতা থেকে এসকে মুভিজের ব্যানারে পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি।

এ প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘‘আগামী ২০ জুন থেকে লন্ডনে ‘চালবাজ’ সিনেমার শুটিং শুরু হবে। এ সিনেমায় দর্শক গল্প ও নির্মাণের মুন্সিয়ানা দেখতে পাবেন বলে আশা করছি।’’

এ সিনেমায় শাকিব-শুভশ্রী ছাড়া আরো থাকবেন দুই বাংলার একঝাঁক তারকা। সিনেমাটি চলতি বছর মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘নবাব’ সিনেমাটি। এতেই প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন শাকিব-শুভশ্রী।

You Might Also Like