‘শরীর খারাপ থাকা সত্ত্বেও শুটিং করেছি’

এক সময়ের জনপ্রিয় বলিউড অভিনেতা গোবিন্দ। তার অভিনয় ও নাচের দোলা এখনো দর্শক মনে নাড়া দিয়ে যায়। তবে বর্তমানে খুব একটা অভিনয়ে দেখা যায় না তাকে।

এদিকে অসুস্থ শরীর নিয়ে ‘জাগ্গা জাসুস’ সিনেমায় অভিনয় করেছিলেন গোবিন্দ। এতে জুটি বেঁধে আরো অভিনয় করেছেন রণবীর-ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ বসু। প্রযোজনা করেছেন রণবীর।

আগামী ১৪ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এর আগে সিনেমাটি থেকে গোবিন্দর অংশটুকু বাদ দিয়েছেন পরিচালক। আর এ নিয়ে বক্তব্য দিয়েছেন গোবিন্দ। মাইক্রোব্লগিং সাইট টুইটার অ্যাকাউন্টে তিনি রণবীর ও অনুরাগ বসুর নাম উল্লেখ করে একাধিক টুইট করেছেন।

এতে গোবিন্দ লিখেছেন, ‘আমি কাপুর পরিবারকে যথেষ্ট সম্মান করি। সিনেমাটিতে আমি কাজ করেছি কারণ রণবীর আমার সিনিয়রের ছেলে। এজন্য আমি কোনো চুক্তিতে সই করিনি। একটি টাকাও নিইনি। শরীর খারাপ থাকা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকায় গিয়ে শুটিং করেছি। একজন অভিনেতা হিসেবে আমি আমার কাজ করেছি, পরিচালকের যদি তা পছন্দ না হয় সেটা তার নিজস্ব ব্যাপার।’

এ প্রসঙ্গে সিনেমার পরিচালক অনুরাগ বসু বলেন, ‘প্রথমদিকে কিছুদিন কাজ করেছিলাম। কিন্তু তারপর গল্পে কিছু পরিবর্তন এসেছে। তাই গোবিন্দর অংশটি বাদ পড়েছে। তবে একবার বলার সঙ্গে সঙ্গে তিনি রাজি হয়ে যাওয়ায় অসংখ্য ধন্যবাদ।’

You Might Also Like