‘লিটল মিজ ইনোসেন্ট’ ছবিতে অভিনয় করবেন ওলগা

বন্ড কন্যা ওলগা কারিলেনকো এবার হতে যাচ্ছেন অ্যাকশন ছবির মূল নায়িকা। মার্ক ফরবি পরিচালিত ‘লিটল মিজ ইনোসেন্ট’ ছবিতে অভিনয় করবেন তিনি।

ইউক্রেনের বংশোদ্ভূত ফরাসি মডেল ও অভিনেত্রী ওলগা কারিলেনকো মডেলিং ক্যারিয়ার শুরু করেন ১৩ বছর বয়সে। যখন তিনি ষোড়শী হলেন, ইউক্রেন থেকে পৌঁছলেন প্যারিসে। ২০০১ সালে ‘লারগো উইঞ্চ’ শিরোনামের টিভি সিরিজের একটি পর্বে অভিনয় করেন। তবে ২০০৭ সালে ভিডিও গেম থেকে রূপান্তরিত ছবি হিটম্যান’-এ নিকা বরোনিনা চরিত্রে অভিনয় করে সাফল্য পান। তবে তাকে সবচেয়ে বেশি সফলতা এনে দেয় জেমস বন্ডের ২২তম ছবি ‘কোয়ান্টাম অব সলেস’।

এর পর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। তবে বেন অ্যাফ্লেকের সঙ্গে ‘টু দ্য ওনন্ডার’, টম ক্রুজের সঙ্গে ‘অবলিভিয়ন’ ছবিতে অভিনয় করেন। সামনেই পিয়ার্স ব্রসনানের সঙ্গে ‘নভেম্বর ম্যান’, রাসেল ক্রো পরিচালিত প্রথম ছবি ‘দ্য ওয়াটার ডিভাইনার’সহ আরও বেশ কয়েকটি ওলগার ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে।

এবার ঘোষিত হলো অ্যাকশন থ্রিলার ছবি ‘লিটল মিজ ইনোসেন্ট’। ছবিতে দেখা যাবে, জাতিসংঘের এক নিরীহ দোভাষী এফবি আই ও অপরাধী চক্রের কোপানলে পড়েন।

গেল্ডোভ এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রথম নির্মিত এ ছবিতে অর্থলগ্নি করেছেন সাবেক ব্যাংক ব্যবসায়ী হাডসন ও লিন্ডা ম্যাকয়। তাদের ছেলে জিনো ম্যাকয় ‘লিটল মিজ ইনোসেন্ট’ ছবির নির্বাহী প্রযোজক হওয়ার পাশাপাশি পাণ্ডুলিপিও রচনা করেছেন।

বর্তমানে ওলগাকে এ ছবিতে অভিনয়ের জন্য নির্বাচিত করা হয়েছে। জানা গেছে, এ গ্রীষ্মে কানাডার টরেন্টো, যুক্তরাজ্য ও চীনে ছবিটির শুটিং শুরু হবে।

তাই সবাই বলাবলি করছে, এখন শুধু ওলগার ওঠার পালা। ইউক্রেন বা ফ্রান্সের কেউ কি জানতো, ওলগা হবেন আন্তর্জাতিক তারকা?

You Might Also Like