লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত, আহত ২

লালমনিরহাট জেলার কালীগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত ও অপর দুইজন আহত হয়েছেন।

আজ (শুক্রবার) ভোর ৫টার দিকে কালীগঞ্জ উপজেলার বুড়িরহাট সীমান্তের মেইন পিলার ৯১৫ এর সাব পিলার ৮ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাখাল মহিবুর রহমান (৩৮) কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া বগুড়া পাড়া এলাকার নজু প্রামাণিকের ছেলে। আহত দু’জনের পরিচয় পাওয়া যায়নি। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোররাতে সীমান্তের ৯১৫ নম্বর আন্তর্জাতিক মেইন পিলারের ৮ নম্বর সাব-পিলারের কাছ থেকে গরু আনার সময় কয়েকজন বাংলাদেশিকে লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফের ১০০ ব্যাটালিয়নের সাতভাণ্ডারিয়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা। এতে ৩ গরুর রাখাল গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় বাড়ি আনার পথে মৃত্যু হয় মহিবুর রহমানের। অপর দুই রাখালকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেছে স্থানীয়রা।

বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল বজলুর রহমান হায়াতী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার কড়া প্রতিবাদ জানিয়ে বিএসএফকে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে।

You Might Also Like