লতিফকে ৩০ নভেম্বরের মধ্যে হাজির হওয়ার নির্দেশ

হজ, তাবলীগ জামাত ও জয়কে নিয়ে কটূক্তির অভিযোগে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা মামলায় ৩০ নভেম্বরের মধ্যে হাজির হওয়ার নির্দেশ আদালত।

ঢাকা মহানগর হাকিম আদালতে রবিবার হাজির হওয়ার দিন ছিল লতিফ সিদ্দিকীর। কিন্তু নির্ধারিত দিনে তিনি হাজির না হওয়ায় আবারও আদালতে হাজির হওয়ার জন্য বিচারক আতাউল হক রবিবার এ আদেশ দেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর নিউইর্য়কের জ্যাকসন হাইটস এ টাঙ্গাইল সমিতির মতবিনিময় সভায় লতিফ সিদ্দিকী হজ, তাবলীগ জামাত ও জয়কে নিয়ে কটূক্তি করেন।

তিনি বলেন, এ হজ যে কত ম্যানপাওয়ার নষ্ট হয়। এ হজের জন্য ২০ লাখ লোক আজ সৌদি আরব গেছেন। এদের কোনো কাজ নেই। কোনো প্রডাকশন নেই। শুধু রিডাকশন দিচ্ছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা বিদেশে দিয়ে আসছে।

অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী প্রধানমন্ত্রীর পুত্র তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সম্পর্কে বলেন, তিনি (জয়) সরকারের কেউ নন এবং কোনো সিদ্ধান্ত নেওয়ারও কেউ নন।

এই বক্তব্য বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রপত্রিকায় প্রকাশিত হওয়ায় জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকি বাদী হয়ে গত ২ অক্টোবর এ মামলাটি করেন।

You Might Also Like