লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ জেলার শীর্ষ সন্ত্রাসী ইসমাইল গাজীকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশ তার বাড়ি থেকে একটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। ইসমাইলের বিরুদ্ধে পুলিশের ওপর হামলাসহ একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। ইসমাইল হোসেন গাজী দক্ষিণ হামছাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এবং হামছাদীর পূর্ব গোপীনাথপুর গ্রামের অবসরপ্রাপ্ত সৈনিক শহীদ উল্যাহ গাজীর ছেলে বলে জানা গেছে। কয়েক মাস আগে জামিনে কারাগার থেকে বেরিয়ে আবার সন্ত্রাসী তৎপরতা চালিয়ে আসছে বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

থানা পুলিশ জানায়, ইসমাইলকে গ্রেফতার করতে বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউছারের নেতৃত্বে গোয়েন্দা (ডিবি) পুলিশ লক্ষ্মীপুর-পালেরহাট সড়কে অভিযান চালায়। এরপর ওই সড়কের একটি সিএনজি চালিত অটোরিকশা থামিয়ে ইসমাইলকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে বাড়ি থেকে পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউছার জানান, ইসমাইল দায়িত্ব পালনকালে পুলিশকে ছুরিকাঘাত ও একটি ডাকাতি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া তিনি পালেরহাট ও আশপাশ এলাকায় চাঁদাবাজি ও মুক্তিপণ আদায়সহ সন্ত্রাসী কর্মকা- চালিয়ে আসছিলো বলে অভিযোগ রয়েছে।

You Might Also Like