রোনালদোর ইয়টে ট্যাক্স প্রতিনিধির পরিদর্শন

প্রাক মৌসুম সময়টা অবসরে ভালোই কাটাচ্ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্পেনের ফরমেন্তেরা দ্বীপে বান্দবী ও পরিবার নিয়ে অবকাশ যাপনে ব্যস্ত ছিলেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার।

অবকাশে রোনালদোর প্রমোদতরি পরিদর্শনে হাজির হয়েছে স্পেনের কাস্টম ও ট্যাক্স বিভাগের প্রতিনিধিরা। অবকাশ যাপনেও ট্যাক্স কর্মকর্তাদের উপস্থিতিতে বিস্মিত হয়েছেন রোনালদো। বান্ধবী জর্জিনা, মা দোলোরেস, পরিবারের অন্য সদস্য এবং বন্ধুদের নিয়ে অবকাশ যাপনে গিয়েছেন পর্তুগিজ সুপারস্টার।

হোলা ম্যাগাজিন জানিয়েছে, প্রমোদতরি থেকে খাওয়ার জন্য দ্বীপে আসতেছিলেন রোনালদো। তখনই অস্ত্রসহ একদল ট্যাক্স বিভাগের প্রতিনিধিরা তাদের ঘিরে ধরেন।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে হোলা ম্যাগাজিন জানায়, ‘পরিদর্শনের সময় তাদের সব কিছু ক্যামেরায় রেকর্ড করে কাস্টম কর্মকর্তারা। ক্রিশ্চিয়ানোর আত্মীয়র মধ্যে একজন ওই সময় প্রশাসনিক কাজ সামলিয়েছেন এবং তাদের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টগুলো দেখিয়েছিলেন।’

হোলা ম্যাগাজিন আরও জানায়, ‘রোনালদো খুব শান্ত ছিলেন। এসময় তিনি অফিসারদের সাথে কথা বলতে বা কি ঘটছে তা সম্পর্কে জিজ্ঞাসা করারও সময় পাননি।’

অবকাশ যাপনে প্রামোদতরিগুলোর নিয়োগকারী কোম্পানি যথাযথ কর পরিশোধ করেছে কিনা, তা পরিদর্শন করতেই কাস্টমের প্রতিনিধিরা হাজির হয়েছিলেন।

You Might Also Like