হোম » রেসির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বলবেন ডিপজল

রেসির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বলবেন ডিপজল

ঢাকা অফিস- Tuesday, February 13th, 2018

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ডিপজল-রেসি। ‘এক জবান’, ‘বাজারের কুলি’-এর মতো বেশ কিছু ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তারা। দর্শক নন্দিত এ জুটিকে নিয়ে তখন প্রেমের গুঞ্জনও ছড়িয়েছিল। দীর্ঘদিন তারা চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। সম্প্রতি আলাদা আলাদাভাবে চলচ্চিত্রের পর্দায় দেখা গেছে তাদের।

রেসির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলবেন ডিপজল। বেসরকারি টেলিভিশন চ্যানেলের দর্শকপ্রিয় অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ রেসিকে নিয়ে কথা বলেছেন ডিপজল। গত ১০ ফেব্রুয়ারি বিএফডিসির এটিএন বাংলার স্টুডিওতে অনুষ্ঠানটির রেকর্ডিং করা হয়। অনুষ্ঠানটি পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। এই পর্বটি খুব শিগগির এটিএন বাংলায় প্রচারিত হবে বলে জানা যায়।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রে দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

আগামী মার্চ থেকে ‘পাথরের মন’ নামে নতুন একটি সিনেমার কাজ শুরু করবেন ডিপজল। সিনেমাটি পরিচালনা করছেন গুণী নির্মাতা ছটকু আহমেদ।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এতে ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটি। ডিপজল অভিনীত এই সিনেমাটি নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর।