রেলমন্ত্রীর দুঃখ প্রকাশ!

গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মূল্যবান জিনিসপত্র খোয়া যাওয়ায় দুঃখ প্রকাশ করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।

পকেটমার, ছিঁচকে ছিনতাইকারী ও চোর ঠেকাতে রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হকের বৌভাত অনুষ্ঠানে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রেলপথ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

আগামী ১৪ নভেম্বর শুক্রবার জাতীয় সংসদের ২ নং এলডি হলে রেলমন্ত্রীর বৌভাত অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৯ অক্টোবর খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউশন কমিউনিটি হলে অনুষ্ঠিত রেলপথ মন্ত্রীর গায়ে হলুদ অনুষ্ঠানে বহিরাগত, ছিঁচকে ছিনতাইকারী ও পকেটমারদের উৎপাতে অর্ধ শতাধিক আমন্ত্রিত অতিথির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটি ব্যাগ, পার্সসহ গুরুত্বপূর্ণ ও মূল্যবান বস্তু খোয়া যায়।

এছাড়া গত ৩১ অক্টোবর কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানে শতাধিক গণ্যমান্য ব্যক্তির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটি ব্যাগ, পার্সসহ প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ মূল্যবান বস্তু খোয়া যাওয়ায় মন্ত্রী সংশ্লিষ্ট সকলের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

আগামী ১৪ নভেম্বরের বৌভাত অনুষ্ঠানটি নির্বিঘ্ন রাখতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ পুরো অনুষ্ঠানস্থল সম্পূর্ণ ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) নিয়ন্ত্রণে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মন্ত্রী। আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সহযোগিতা দেওয়ারও অনুরোধ করেছেন। ইতোমধ্যে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সিসি ক্যামেরা স্থাপনের কাজ শুরু করে দিয়েছে। বৌভাতের আগের দিন ও অনুষ্ঠানের দিন পুরো অনুষ্ঠানস্থলটি সার্বিকভাবে সিসিটিভিসহ নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে’ বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

You Might Also Like