রামপালে জলদস্যু গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সুন্দরবনের কুখ্যাত জলদস্যু মাস্টার বাহিনীর প্রধান মোস্তফা ওরফে কাদের মাস্টারসহ তার গডফাদারদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে বাগেরহাটের রামপাল উপজেলার জেলে ও বাসিন্দারা।

মঙ্গলবার দুপুরে রামপাল উপজেলার বড় কাটালী বাজারে এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন শেষে দস্যু ও তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে শত শত এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধনে বক্তারা বলেন, রামপাল উপজেলার ভোজপাতিয়া, পেড়িখালী ও মংলার সোনাইলতলা ইউনিয়নের জেলে সম্প্রদায়কে আটকে রেখে সুন্দরবনের জলদস্যু মাস্টার বাহিনীর সদস্যরা মুক্তিপণের দাবিতে অপহরণসহ অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে। এদের অত্যাচারে এলাকার মানুষ রাতে ঘুমাতে পারছে না। এই জলদস্যু বাহিনীর গডফাদার একাধিক মামলার আসামি জাহাঙ্গীর ও হাকিমসহ জলদস্যুদের গ্রেফতারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বক্তারা আরো বলেন, জলদস্যুরা মুক্তিপণ না পেলে এলাকায় এসে তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের সহায়তায় পরিবারের উপর অত্যাচার নির্যাতন চালায়। এদের বিরুদ্ধে মামলা হলেও তারা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

মানববন্ধনে বক্তব্য রাখেন রামপাল পেড়িখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা সেলিম রেজা কাজল, কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহজাহান হাওলাদার, ইউপি সদস্য আবুল হায়াত, আলম হোসেন, মুক্তিযোদ্ধা হাসেম মাঝিসহ এলাকাবাসী।

You Might Also Like