রাজন হত্যা : পলাতক কামরুল ও শামীমের মালামাল ক্রোক

সিলেট শহরতলির কুমারগাঁওয়ে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজন হত্যাকা-ের মূল আসামি সৌদিআরবে আটক কামরুল ও তার ভাই পলাতক শামীমের মালামাল ক্রোক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ২টার দিকে তাদের সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শেখপাড়া গ্রাম থেকে মালামাল ক্রোক করে জালালাবাদ থানা পুলিশ।

এর আগে সোমবার সিলেট মহানগর হাকিম ১ম আদালতের বিচারক সাহেদুল করিম পলাতক কামরুল, শামীম ও পাভেলের মালামাল ক্রোকের আদেশ দেন। পাভেলের বাড়ি সুনামগঞ্জে। মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত পাভেলের মালামাল ক্রোকের খবর পাওয়া যায়নি।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, আদালতের আদেশ পাওয়ার পর মঙ্গলবার কামরুল ও শামীমের বাড়ী থেকে মালামাল ক্রোক করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট রাজন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার ১৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে সৌদিতে আটককৃত কামরুল ইসলাম এবং তার ভাই শামীম আহমদ ও আরেক হোতা পাভেলকে পলাতক দেখানো হয়েছে।

আদালত সোমবার চার্জশিট আমলে নিয়ে কামরুল, পাভেল ও শামীমের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি ও তাদের মালামাল ক্রোক করার নির্দেশ দেন।

গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। পরে তা ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠে।

You Might Also Like