রাজধানীতে ১ঘন্টায় ৭ গাড়িতে আগুন

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার রাজধানীতে ৭ টি যানবাহনে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ৭টার মধ্যে এ ঘটনা ঘটে। বাসের আগুন নিয়ন্ত্রণে দমকল বাহিনীর তিনটি ইউনিট কাজ করছে। তবে এতে কেউ বা হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

দমকল বাহিনীর ডিউটি অফিসার নাজমা আক্তার জানান, আজিমপুর ম্যাটার্নিটি হাসপাতালের সামনে একটি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে একটি, বায়তুল মোকারমের উত্তর গেটে একটি বাসে, মধ্য বাড্ডায় একটি পিকাপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর দৈনিক বাংলা মোড়ে জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের পাশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের বহন করা একটি বাসে আগুন দেয় বিক্ষুব্ধরা। অপরদিকে পৌনে ৭টার দিকে পল্টনের বায়তুল মোকাররম মসজিদের পাশে জাতীয় ক্রীড়া পরিষদ (এনইসি) ভবনের সামনের সড়কে তানজিল পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে সদরঘাট মোড়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গেটের সামনে তানজিল পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১১-২৩৮৪) অপর একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। বাসটি সদরঘাট থেকে মিরপুর যাচ্ছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মধ্য বাড্ডায় একটি পিকাপ ভ্যানে, ও ধানমন্ডিতে একটি মাইক্রোবাসে পেট্রোল ঢেলে আগুন দেয়ার খবর পাওয়া গেছে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিরপুর-১১ নম্বরে প্রজাপতি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনের খবর পেয়ে মিরপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে।

এদিকে, রাজধানীর খিলগাঁও এলাকায় বাসে আগুন দেওয়ার সময় সরোয়ার আলম (৪০) নামের এক ব্যক্তিকে পেট্রোলসহ আটক করেছে পুলিশ।

You Might Also Like