রাজধানীতে দুই স্কুলছাত্রীসহ ৩ জন ধর্ষিত

রাজধানীর সূত্রাপুরের কলতাবাজার, চকবাজার ও নিকেতনে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্রী ও এক গৃহবধূ ‘ধর্ষিত’ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সূত্রাপুরে ১১ বছরের এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন প্রতিবেশী তরুণের হাতে। বুধবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

মেয়ের বাবা জানান, তিনি একজন রিকশাচালক। গতকাল তিনি এবং স্ত্রী জরুরি কাজে বাইরে গিয়েছিলেন। এ সময় পাশের বাসার ওয়াহিদ (২০) ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে। পরে সূত্রাপুর থানায় অভিযোগ দেওয়া হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটওয়ারী জানান, ওয়াহিদকে আটক করা হয়েছে। স্কুলছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকবাজারের ইসলামপুরে এক গৃহবধূ চাচাতো দেবরের হাতে ধর্ষিত হয়েছেন বলে তার পরিবার দাবি করেছে। সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বামী জানান, তিনি রাত ১২টার পর বাসায় এসে দেখেন তার স্ত্রী কান্না করছেন।

স্বামীর কাছে ওই গৃহবধূ জানায়, তার চাচাতো দেবর সুরুজ মিয়া বাসায় ঢুকে তাকে ধর্ষণ করেছে।

চকবাজার থানার ওসি আজিজুল হক জানান, সুরুজ মিয়াকে গ্রেফতারের অভিযান চলছে।

এছাড়া, গুলশান নিকেতনে ১৫ বছরের এক স্কুলছাত্রী অপহরণের পর ধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন ছাত্রীর মা।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গত চার দিন আগে নিশাত শিকদার (২৮) নামে এক যুবক ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। স্কুলছাত্রীর মা বুধবার থানায় মামলা করেন। মামলা নম্বর ১৯। মায়ের অভিযোগের ভিত্তিতে নিকেতন এলাকা থেকে মেয়েকে উদ্ধার করা হয়েছে। ধর্ষণকারীকে গ্রেফতারের অভিযান চলছে বলে জানিয়েছেন থানার ওসি।

You Might Also Like