রাজধানীতে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজধানীর কলাবাগান ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে পুলিশ পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করে। এর মধ্যে একজন আফসানা আক্তার বাবলি (২০)। অপরজন মিলন মিয়া (১৮)। মিলন তেজগাঁও পলিটেকনিকের ছাত্র ছিলেন।

আফসানা আক্তার বাবলি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ধানমন্ডি শাখায় সফটওয়্যার ইনঞ্জিনিয়ারিংয়ে পড়তেন। কয়েকজন সহপাঠীর সঙ্গে ২৫/বি, প্রথম লেন কলাবাগানের একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

বাবলির রুমমেট শাম্মী আক্তার জানান, গতকাল শনিবার রাতে বাবলির কোনো সাড়াশব্দ না পেয়ে ওই বাসার মালিককে খবর দেন। বাসার মালিক বিষয়টি কলাবাগান থানা-পুলিশকে জানালে এসআই তবির উদ্দিন রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে প্যাঁচানো বাবলির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এসআই তবির উদ্দিন জানান, কী কারণে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে। আফসানা আক্তার বাবলির গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

অন্যদিকে, তেজগাঁও পলিটেকনিকের ছাত্র মিলন মিয়া তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার একটি বাসায় কয়েকজনের সঙ্গে থাকতেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মনিরুজ্জামান জানান, সকালে মিলনের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে। মিলনের গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয়ে।

নিহতের আত্মীয় সেলিম জানান, প্রেমঘটিত কারণে মিলন আত্মহত্যা করে থাকতে পারেন। তার গ্রামের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

You Might Also Like