রাজধানীতে গরু বোঝাই ট্রাক ছিনতাই, আহত ৪

রাজধানীতে জাতীয় সংসদ ভবন এলাকা থেকে ১৬টি গরুবোঝাই একটি ট্রাক ছিনতাই হয়েছে। এসময় চার গরু ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- আঞ্জিমুল (২৮), মাসুম (২৪), ঠান্ডু (৪৫) ও সুজা (২৬)। শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত মাসুম জানান, তারা ছয়জন মিলে ১৬টি গরু নিয়ে ঝিনাইদহের মহামায়া এলাকা থেকে রাজধানীর বাড্ডার গরুর হাটের উদ্দেশ্যে আসছিলেন। তাদের গরুর ট্রাকটি সংসদ ভবন এলাকায় এলে দুর্বৃত্তরা জিম্মি করে।

এসময় দুর্বৃত্তরা তাদের চারজনকে ছুরিকাঘাত করে অন্য একটি ট্রাকে উঠিয়ে দেয়। ট্রাকে থাকা তাদের অপর দুই সঙ্গী সুজন (১৬) ও আজিজুলকে (১৭) ট্রাকে করেই নিয়ে পালিয়ে যায়।

আহত সুত্রে জানায়, ওই ট্রাক থেকে তাদের রাজধানীর বিভিন্ন সড়কে ভিন্ন ভিন্নভাবে ফেলে দেয়া হয়। সেখান থেকে তারা শনিবার সকালে ঢামেক হাসপাতালে চিকিৎসার জন্য এলে অন্যদের সঙ্গে দেখা হয়।

তাদের অভিযোগ গরুবাহী ট্রাকটির ড্রাইভারের যোগসাজশে দুর্বৃত্তর ট্রাকটি জিম্মি করে গরু ছিনতাই করে এবং তাদের কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে যায়।

হাসপাতাল ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক চার গরু ব্যবসায়ীর হাসপতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সংসদ ভবন এলাকা থেকে তাদের ১৬টি গরুসহ ট্রাকটি ছিনতাই হয়েছে বলে তারা অভিযোগ করেছেন।

মোজাম্মেল হক বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

You Might Also Like