রমনায় মহিলা হোস্টেলের শিক্ষার্থী ধর্ষিত

রাজধানীতে এক কলেজ ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে আবাসিক হোটেলে নিয়ে পাশবিক নির্যাতন করা হয়েছে। রমনা থানা পুলিশ তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

জানা গেছে, রাজধানীর একটি মহিলা হোস্টেলের ছাত্রীকে শুক্রবার বিলেকে তার বন্ধু শাওন ওনিলয় মোবাইল ফোনে মৌচাক মার্কেটের সামনে যেতে বলেন। এরপর রিকশা যোগে মালিবাগ এলাকার একটি আবাসিক হোটেলে তাকে নিয়ে ২জনে ধর্ষণ করে তারা পালিয়ে যায়। পরে মেয়েটি রমনা থানায় গিয়ে অভিযোগ করেন। পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। মেয়েটির বাবা জানায়, গত ২ মাস আগে তার মেয়ে রাজধানীর একটি মহিলা হোস্টেলে থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির কোচিং করতে ছিল।

রমনা থানার সহকারি পরিদর্শক (এসআই) নাজমুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের রমনা থানা এলাকার মৌচাক মার্কেটের সামনে থেকে মেয়েটি মোবাইল ফোনে ডেকে নিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। ওই ঘটনাস্থলটি আমি খুঁজতেছি। মেয়েটি জানিয়েছে আবাসিক হোটেলটির লিফট আছে। মেয়েটির বাড়ি জামালপুরে এবং ছেলে ২জনের বাড়িও তাদের একই গ্রামে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

You Might Also Like