রণবীর-মাহিরাকে ঘিরে নয়া গুঞ্জন

অভিনেতা রণবীর কাপুর। বলিউডে অভিষেকের পর থেকেই সিনেমার পাশাপাশি ব্যক্তিগত প্রেমের সম্পর্কের কারণে আলোচনায় থাকেন তিনি। প্রথম সিনেমা সাওয়ারিয়া মুক্তির পর সোনম কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এরপর দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। দীর্ঘদিন ক্যাটরিনার সঙ্গে প্রেম করার পর গত বছর তাদের ব্রেকআপ হয়। এবার রইস অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জন শুরু হয়েছে।

কয়েকমাস আগে দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেই সময় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। এমনকি ভিডিওটির শেষ অংশে রণবীরকে মাহিরা কোনো একটি বিষয়ে জোরালো অনুরোধ করছেন। এরপর তাদের ঘিরে প্রেমের গুঞ্জন চাউর হয়।
বেশ কয়েকদিন বিষয়টি নিয়ে আলোচনায় ভাটা পড়লেও সম্প্রতি ইন্টারেনেটে প্রকাশিত রণবীর ও মাহিরার কিছু ছবি তাদেরকে ঘিরে নতুন গুঞ্জনের জন্ম দিয়েছে। প্রকাশিত ছবিতে দেখা যায়, নিউ ইয়র্কের একটি স্থানে রণবীর ও মাহিরা ধূমপান করছেন। এমনকি তাদের কেউ কারো দিকে তাকিয়ে পর্যন্ত নেই। হঠাৎ এ দুজনকে একসঙ্গে দেখা যাওয়ায় শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।

এদিকে ধারণা করা হচ্ছে, ইন্টারনেটে প্রকাশিত ছবিটি সম্ভবত সম্প্রতি তোলা। কয়েকদিন আগে রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং করতে গিয়েছিলেন রণবীর। সে সময় ছবিটি তোলা হয়েছে।

You Might Also Like