হোম » রণবীর-দীপিকার একসঙ্গে বর্ষবরণ!

রণবীর-দীপিকার একসঙ্গে বর্ষবরণ!

ঢাকা অফিস- Friday, December 29th, 2017

অনেক লুকোচুরির পর কয়েকদিন আগে বিয়ে করলেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। তাদের মতো প্রেমের সম্পর্কের কারণে আলোচনায় থাকেন বলিপাড়ায় এমন অনেক জুটিই রয়েছেন। এদের মধ্যে অন্যতম রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

একসঙ্গে বেশ কিছু সিনেমায় জুটি বেঁধেছেন এ দুজন। তাই রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাদের জুটি হিসেবে দেখতে চান ভক্তরা। বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন শোনা গেলেও সরাসরি তা কখনই প্রকাশ করেনি তারা। এদিকে কয়েকদিন পরই নতুন বছর। সব ভুলে আগামী বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন সবাই। এ জুটিও ব্যতিক্রম নন। আর একসঙ্গেই বর্ষবরণ করবেন রণবীর-দীপিকা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, একটি কাজের জন্য সম্প্রতি মুম্বাই থেকে শ্রীলংকা গেছেন রণবীর সিং। অন্যদিকে বর্তমানে অস্ট্রিয়া রয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে খুব শিগগির তিনিও শ্রীলঙ্কায় যাবেন। এরপর নিজেদের মতো করে নতুন বছরকে স্বাগত জানাবেন। পাপারাজ্জিদের হাত থেকে বাঁচতেই নাকি ছুটি কাটানোর জন্য দেশটি বেছে নিয়েছেন তারা।

রণবীর-দীপিকার পরবর্তী সিনেমা পদ্মাবতী। এতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করছেন দীপিকা। অন্যদিকে আলাউদ্দিন খিলজি চরিত্রে দেখা যাবে রণবীরকে। এ ছাড়া রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় রয়েছেন শহিদ কাপুর। গত ১ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও বিক্ষোভের মুখে তা পিছিয়ে যায়। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটির বিরুদ্ধে অভিযোগ, ইতিহাস বিকৃতি করে সিনেমাটি রানি পদ্মিনি ও আলাউদ্দিন খিলজির মধ্যে প্রেম দেখানো হয়েছে। তবে বিষয়টি অস্বীকার করেছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা।