যৌনতার জন্য সমালোচিত “রঙ রসিয়া”র ভিডিও ফাঁস (ভিডিও)

রণদীপ হুডা ও নন্দনা সেনের ছবি ‘রং রসিয়া’ নিয়ে আলোচনা, সমালোচনা, বিতর্ক ইত্যাদি কোন কিছুই কম হচ্ছে না। বোল্ড দৃশ্যের জন্য প্রথম দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল এই ছবি। আটকে গিয়েছে মুক্তি পাওয়া, এমনকি কোর্ট পর্যন্তও গড়িয়েছে বিষয়। কিন্তু এরই মাঝে কোর্টের ঝামেলা আরও একটু বাড়াতেই যেন এই ছবির আনসেন্সরড একটি ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। এখন এই ভিডিও ইচ্ছা করে মার্কেটে ছাড়া হয়েছে জনপ্রিয়তা বাড়াতে নাকি কেউ শত্রুতা করে ছেড়েছে সেটা বোঝা না গেলেও, ভিডিও যে ঝড় তুলেছে তাতে কোন সন্দেহ নেই। ভিডিওটিতে রংয়ের সঙ্গে খেলতে দেখা গিয়েছে নন্দনা ও রণদীপকে, আছে যৌনতায় ভরা এমন কিছু দৃশ্য যেগুলো বাদ না দিলে সিনেমা কখনোই মুক্তি পেত না ভারতে।

এই ছবিতে রণদীপ হুডা রাজা রবি বর্মার চরিত্রে অভিনয় করছেন। নন্দনা সেন দেবদাসী সুগন্ধার চরিত্রে অভিনয় করেছন। জানা গেছে এই দৃশ্যটি ‘কাহে সাতায়ে’ গানের অংশ। যদিও ছবি থেকে বাদ পড়েছিল এই দৃশ্যটি।

এই ছবি দীর্ঘদিন ধরেই খোলামেলা দৃশ্যের জন্য আলোড়ন তৈরি করছে বলিউডে। রণদীপ ও নন্দনাও স্বীকার করেছেন যে এই ছবির জন্য তারা অনেক পরিশ্রম করেছেন। এই ছবির ট্রেলারও সাহসী দৃশ্যে ভরপুর। ‘রং রসিয়া’ ছবিটি পরিচালনা করেছেন কেতন মেহতা। দীর্ঘ ছয় বছর পর ছবিটি মুক্তি পেতে চলেছে।

You Might Also Like