যেমন কুকুর, তেমন মুগুর : কামরুল

বিএনপিকে উদ্দেশ করে ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপিকে কোনো ছাড় দেওয়া হবে না। যেমন কুকুর, তেমন মুগুর।
মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে ওই সভা অনুষ্ঠিত হয়।
কামরুল বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, স্পষ্ট কথা, বিএনপিকে কোনো ছাড় দেওয়া হবে না। তারা যেমন কার্যকলাপ করবে তাদের বিরুদ্ধে সেভাবেই ব্যবস্থা নেওয়া হবে। যেমন কুকুর, তেমন মুগুর। ‘
দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হটকারী সিদ্ধান্ত বিএনপিকে কবরে নিয়ে যাচ্ছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির অনেক সিনিয়র নেতা আজ চুপসে আছে। বিএনপির কোনো নেতাকর্মী মাঠে নেই।’
‘বিএনপির শীর্ষ দুই নেতা খালেদা ও তারেক রহমানের মূল এজেন্ডা তাদের বিরুদ্ধে দুর্নীতির মামলা প্রত্যাহার’ দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘সংলাপে বসেই তারা সর্বপ্রথম তারেক ও খালেদার দুর্নীতি মামলা তুলে নিতে বলবে। এদের মূল এজেন্ডা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নয়। এদের মূল উদ্দেশ্য হচ্ছে খালেদা ও তারেকের মামলা প্রত্যাহার। খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খেয়েছেন। তিনি বুঝতে পেরেছেন, আদালত থেকে তিনি বাঁচতে পারবেন না।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুর্যোগ ব্যবস্থানা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সহ-সভাপতি কাজী লুৎফর কবির রেনো, সাংগঠনিক সস্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

You Might Also Like