যুগান্তরের গৌরনদী প্রতিনিধিকে হত্যার হুমকি

প্রকাশিত সংবাদের জের ধরে দৈনিক যুগান্তর পত্রিকার বরিশালের গৌরনদী প্রতিনিধি মো. আসাদুজ্জামান রিপনকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী।

এ ব্যাপারে গৌরনদী থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দৈনিক যুগান্তরে ‘স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালককে বেধড়ক মারধর, গৌরনদীতে স্বামী গ্রেফতার’- শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

ওই প্রকাশিত সংবাদের জের ধরে ওইদিন দুপুর দেড়টার দিকে উপজেলার বার্থী গ্রামের সন্ত্রাসী বক্তিয়ার পাহলান (৩২) একই গ্রামের সাংবাদিক আসাদুজ্জামান রিপনের বাড়িতে গিয়ে তাকে অশ্লীল ভাষায় গালাগাল করতে থাকে।

এ সময় সাংবাদিক রিপন গালাগালের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে বক্তিয়ার সাংবাদিক রিপনকে ধরে নিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এরপর সাংবাদিক রিপন ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় সে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, উপজেলার মাগুরা গ্রামে একটি ডাকাতির ঘটনায় সঙ্গে জড়িত থাকার সন্দেহে কয়েক বছর আগে বক্তিয়ার গ্রেফতার হয়েছিল। এ ছাড়া অপহরণসহ তার বিরুদ্ধে থানায় ৩-৪টি মামলাও ছিল।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওসি আরও জানান, যৌতুকের দাবিতে স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালককে বেধড়ক মারধর মামলার আসামি বক্তিয়ার। ইতিপূর্বে বক্তিয়ারের বিরুদ্ধে থানায় অপহরণসহ ৩টি মামলা ছিল।

You Might Also Like