যশোরে ভ্যান চালককে গলা কেটে হত্যার চেষ্টা

ঝিকরগাছা উপজেলায় আল-আমীন (১৬) নামে এক ভ্যান চালককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তারা ভ্যানটি ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে।

আজ বুধবার সকালে উপজেলার রাজাপুর বাওড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রনা গুরুতর আহত অবস্থায় আল-আমীনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জাহিদুল ইসলাম (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, আজ বুধবার সকালে ভ্যান চালক আল-আমীন ইঞ্জিনচালিত ভ্যান নিয়ে রাজাপুর যাচ্ছিল। এসময় রাস্তায় তিন দুর্বৃত্ত ভ্যানটি ছিনতাইয়ের জন্য আল আমিনের গতিরোধ করে। পরে তাকে রাজাপুর বাওড়ের কাছে বাগানে নিয়ে হত্যার উদ্দেশে গলায় ছুরিকাঘাত করে।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা জাহিদুল নামে এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে আহত আল-আমীনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ বলেন, এ ঘটনায় আটক জাহিদুলের স্বীকারোক্তি মোতাবেক অন্য দুই দুর্বৃত্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।

You Might Also Like