যশোরে অপহৃত উদ্ধার, ওসিসহ ৩ পুলিশ গুলিবিদ্ধ

যশোরের চুড়ামনকাঠি বাজারে পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের পর অস্ত্র ও গুলিসহ তিন অপহরণকারী আটক হয়েছে। উদ্ধার হয়েছে অপহৃত ট্রাকচালক আব্দুল আজিজ।

অপহরণকারীদের ছোড়া গুলিতে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার আক্কাস আলীসহ তিন পুলিশ গুরুত্বর আহত হয়েছেন। তাদেরকে প্রথমে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রাম থেকে সন্ত্রাসীরা আব্দুল আজিজ নামের এক ট্রাকচালককে অপহরণ করে। আব্দুল আজিজ ঝিকরগাছার বেলেবটতলার মৃত আব্দুল খালেকের ছেলে। বেতারবার্তা মারফত ঝিকরগাছা থানা পুলিশ আব্দুল আজিজের অপহরণের খবর কোতয়ালী থানা পুলিশকে জানায়। খবর পাওয়া মাত্রই কোতয়ালী থানার ওসি সিকদার আক্কাস আলী ফোর্স নিয়ে আব্দুল আজিজকে উদ্ধারের জন্য বের হন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওসি দেখতে পান একটি প্রাইভেটকার তাকে ক্রস করে পালিয়ে যাবার চেষ্টা করছে। পুলিশ প্রাইভেটটি থামতে নির্দেশ দিলে প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় ১০ রাউন্ড গুলি বিনিময়ের পর স্থানীয় জনতার সহায়তা পুলিশ ওই গাড়িতে থাকা মহেশপুর কৃষ্ণপুর গ্রামের আরশাদুল ইসলাম, বেতবাড়িয়া গ্রামের রহমত আলী ও জাদবপুরের জহুরুল ইসলামকে আটক করেন। এ সময় পুলিশ সন্ত্রাসীদের গাড়ির ভেতর থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

ওসি দাবি করেন, সন্ত্রাসীদের ছোড়া গুলিতে তিনি নিজে ও এসআাই শামীমসহ তিন পুলিশ আহত হয়।

অপহরণকারীরা জানায়, কিছুদিন আগে আব্দুল আজিজ তাদের ১৭০০ বোতল ফেনসিডিল পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়ার কারণেই তারা আজিজকে শায়েস্তা করতে অপহরণ করে নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে যশোর কোতয়ালী থানায় মামলা হয়েছে।

You Might Also Like