হোম » মোদি দেশকে বিভক্ত করতে চাচ্ছেন, আমি জীবিত থাকতে হতে দেবো না: লালুপ্রসাদ

মোদি দেশকে বিভক্ত করতে চাচ্ছেন, আমি জীবিত থাকতে হতে দেবো না: লালুপ্রসাদ

ঢাকা অফিস- শুক্রবার, মে ১৯, ২০১৭

ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী ও আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব আজ কেন্দ্রীয় বিজেপি সরকারের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, মোদি সরকাররূপী লংকাকে ভস্ম করে দেবো। আজ (শুক্রবার) তিনি ওই মন্তব্য করেন। তিনি আজ কেন্দ্রীয় সরকারকে রামায়ণের লংকার সঙ্গে তুলনা করেন।

লালু প্রসাদ বলেন বলেন, ‘মোদি দেশকে বিভক্ত করতে চাচ্ছেন আমি জীবিত থাকতে তা হতে দেবো না।’ তিনি বলেন, ‘আমি অঙ্গদের মতো শক্ত হয়ে দাঁড়িয়ে আছি। বিজেপিকে শান্তিতে থাকতে দেবো না।’ তিনি আজ কেন্দ্রীয় সরকারকে চরম হুঁশিয়ারি দিয়ে বলেন, বিজেপি/আরএসএসের লোকেরা শুনে নিন লালু আপনাদের দিল্লির সিংহাসন থেকে ছুঁড়ে ফেলবে। আমাকে হুমকি দেয়া, ভয় দেখানোর চেষ্টা করবেন না।

গত ১৬ মে লালুপ্রসাদ যাদবের বেনামি সম্পত্তির খোঁজে দিল্লির বেশ কয়েকটি জায়গায় আয়কর তল্লাশি ঘিরে ক্ষুব্ধ হয়েছেন লালু প্রসাদ। তার অভিযোগ, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে শাসক দল বিজেপি।

আয়কর তল্লাশির পরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার বার্তায় এ নিয়ে বিজেপি’র বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, লালুর আওয়াজ বন্ধ করার ক্ষমতা বিজেপি’র নেই। বিজেপি সেই আওয়াজ থামাতে গেলে, দেশে কয়েক কোটি লালু উঠে আসবে। তিনি ফাঁকা হুমকিতে ভয় পাওয়ার পাত্র নন বলে লালুপ্রসাদ বলেন। আয়কর হানায় ভয় পেয়ে তিনি মাথা নত করবেন না বলেও সাফ জানিয়ে দেন।

আজও লালুপ্রসাদ ওই ঘটনাকে টেনে তাৎপর্যপূর্ণভাবে বলেন, কীসের তল্লাশি? ২০১৯ সালে তল্লাশি তো আমরা চালাবো।