মেহেরপুরে বোমাসহ মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর গ্রামে ফেনসিডিল ও বোমাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পীরতলা ক্যাম্পের পুলিশ। পুলিশের নিয়মিত টহলের সময় মাদক ব্যবসায়ীদের ধাওয়া করলে বোমা ফাটিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এসময় নিজের বোমায় আহত হয়ে কাজিপুর গ্রামের আছের হালসনার ছেলে আতিয়ার রহমান (৫০) ধরা পড়ে।

মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এলাকায় সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত।

পুলিশ জানায় রাতে পীরতলা পুলিশ ক্যাম্পের একটি দল কাজিপুর বুড়িপোতা পাড়ার সড়কে টহলে ছিলেন। এসময় সড়ক দিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী ফেনসিডিল পাচারের সময় টহল পুলিশের নজরে আসে। পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে তারা পিছু হটে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ করে একটি বোমা ছুড়ে মারার চেষ্টা করে নিজের বোমায় নিজেই আহত হয় আতিয়ার। পরে অবিস্ফোরিত একটি বোমা ও ৫০বোতল ফেনসিডিল সহ আটক হয় আতিয়ার।

পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সুবির কুমার জানান, মাদক ব্যবসায়ীরা তিনজন ছিল। তাদের মধ্যে থেকে কাবের নামের এক মাদক ব্যবসায়ীকে চিনতে পেরেছে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, আতিয়ার পুলিশের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। কাজিপুরের ভারতীয় সীমান্তে মাদক চোরাচালানের সাথে জড়িত সে। আতিয়ারকে জিজ্ঞাসাবাদে তথ্য নিয়ে তার সহযোগিদের আটক করা হবে।

You Might Also Like