মেহেরপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশের গুলি, আহত ২

ফুটবল খেলাকে কেন্দ্র করে মেহেরপুর সদর উপজেলার শালিকা ও গোভিপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২ রাউন্ড গুলি বর্ষণ করেছে পুলিশ। এতে উভয় পক্ষের দুই জন আহত হয়েছে।

আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান,  গত শনিবার বিকেলে গুচ্ছগ্রাম মাঠে শালিকা ও গোভিপুরের মধ্যে ফুটবল খেলা চলাকালীন সময় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়। এর জের ধরে সোমবার বিকেলে শালিকার এক নছিমন চালককে কুপিয়ে আহত করে গোভিপুর গ্রামের কিছু লোক।

এ খবর ছড়িয়ে পড়লে মঙ্গলবার সকালে দুই গ্রামবাসী মসজিদের মাইকের মাধ্যমে লোকজন জড়ো করে। পরে তারা গ্রামের মাঝখানের মাঠে অবস্থান নেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড শটগানের গুলি বর্ষণ করে। পুলিশের লাঠিচার্জ ও গুলিতে ছত্রভঙ্গ হয়ে যায় তারা। এ ঘটনায় উভয় পক্ষের দুই জন আহত হয়। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

You Might Also Like