হোম » মেসি, রোনালদোর কাতারে নেইমার: রোনালদিনহো

মেসি, রোনালদোর কাতারে নেইমার: রোনালদিনহো

ঢাকা অফিস- বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০১৭

মৌসুমের শুরুর দিকে নিজেকে হারিয়ে খুঁজলেও সম্প্রতি দারুণ ফর্মে নেইমার। বিশেষ করে চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ব্রাজিলিয়ান তারকাকে প্রশংসায় ভাসাচ্ছেন অনেকেই।

নেইমারের সাম্প্রতিক পারফরম্যান্সে মুগ্ধ তার স্বদেশি তারকা রোনালদিনহো। নেইমারের প্রশংসা করে তাকে সময়ের সেরা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর কাতারের বলে দাবি করেন রোনালদিনহো।

ইউরোপিয়ান জায়ান্ট ক্লাব বার্সেলোনার হয়ে ইতিমধ্যেই দুটি লা লিগা একটি চ্যাম্পিয়নস লিগ ও অন্যান্য টুর্নামেন্টের শিরোপা জেতেন তিনি। চলতি মৌসুমেও লা লিগা এবং চ্যাম্পিয়নস লিগের মতো বিভিন্ন টুর্নামেন্টের শিরোপার দৌড়ে রয়েছে কাতালান ক্লাবটি। তাই নেইমারের প্রশংসায় মাতেন দুইবার ফিফা বর্ষসেরা পুরস্কার পাওয়া রোনালদিনহো।

বুধবার দুবাইয়ে গালফ নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে নেইমার প্রসঙ্গে রোনালদিনহো বলেন, ‘নেইমার আমার ঘনিষ্ট বন্ধু এবং এই মুহূর্তে সে ব্রাজিলের সেরা তারকা। সে ইতিমধ্যেই রোনালদো এবং মেসির কাতারে পৌঁছে গেছে। আমরা সত্যিই বিশ্বাস করি যে একদিন সে ব্যালন ডি’অর জিতবে। আশা করছি সে তার সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে পারবে। সম্প্রতি সে ব্যালন ডি’অর জয়ের পর্যায়েই রয়েছে এবং তার এটা জেতা এখন সময়ের ব্যাপার।

বার্সায় শুরুটা নেইমারের মতোই হয়েছিল রোনালদিনহোর। ২০০৬ সালে ক্যাম্প ন্যুতে যোগ দেওয়ার পর দুটি লিগ শিরোপা ও একটি চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতেন রোনালদিনহো। তবে বর্তমান সময়ের আধুনিক বার্সাকে তার সময়ের সঙ্গে তুলনা করতে চান না ব্রাজিলের গ্রেট ফুটবলার রোনালদিনহো।