মেসি কোথাও যাচ্ছেন না

ন্যু ক্যাম্পে থাকতে চাইছেন না বার্সেলোনার তারকা এবং অধিনায়ক লিওনেল আন্দ্রেস মেসি। আর তাই বার্সার সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করছেন না এই আর্জেন্টাইন সুপারস্টার। এমন খবর চাউর হওয়ার পর ফুটবল বোদ্ধারা মেসিকে বিভিন্ন ক্লাবে দেখতে চাওয়ার জন্য মতামত দিতে থাকে। বার্সেলোনার সাবেক ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রিভালদো তো বলেছেন, রোনালদোর সঙ্গে জুভেন্টাসে দেখতে চান মেসিকে।

তবে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন ডালপালা ছড়ানোর আগেই তা থামিয়ে দিলেন কাতালান ক্লাবটির শীর্ষ কর্তা। বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ জানালেন, মেসি তাঁর পুরো ফুটবল ক্যারিয়ার বার্সেলোনায় থাকবেন বলে তাদের কথা দিয়েছেন।

বার্সেলোনার অন্তঃপ্রাণ হয়ে ওঠা মেসি চলতি মৌসুমের বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে মুখ খুলেছেন। বিভিন্ন বিতর্কের ইস্যুও হয়েছেন। বিশেষ করে সাবেক বার্সা কোচ আর্নেস্তা ভালভার্দের বিদায়ের বিষয়ে মেসির নাম জড়ানো হয়েছিল, তবে বিষয়টি পছন্দ করেননি এই সুপারস্টার। এমনকি দলে যেসব ফুটবলারদের ভেড়ানো হয়েছে তাদের বিষয়েও ক্লাবের সঙ্গে আপত্তি জানিয়েছিলেন মেসি, এমন খবর ছড়িয়েছে। সর্বশেষ করোনাকালীন খেলোয়াড়দের বেতন কাটা নিয়েও কথা বলতে হয়েছে এই ফুটবলারকে।

এমন সময় স্প্যানিশ রেডিও কাদেনা সের খবর প্রকাশ করেছিল, বার্সোলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা মাঝপথেই বন্ধ করে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা। ফলে সবশেষ ২০১৭ সালে ক্লাবের সঙ্গে যে চুক্তি করেন তিনি, এরপর সেটি আর বাড়াবেন না তিনি। আর সেক্ষেত্রে ২০২০-২১ মৌসুমে শেষ হয়ে যাওয়ার কথা মেসির চুক্তি।

তবে ভিয়ারিয়ালের বিপক্ষে রোববার রাতে বার্সেলোনার দুর্দান্ত জয়ের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্তোমেউ বলেন, ‘মেসি আমাদের জানিয়েছে, সে তাঁর ক্যারিয়ার ও ফুটবল জীবন বার্সাতেই শেষ করবে। বিস্তারিত সবকিছু আমি এখনই বলতে চাচ্ছি না, কারণ আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে। তবে মেসি আমাদের জানিয়েছে যে, সে থাকতে চায় এবং এখানেই আমরা আরও অনেক দিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।’

You Might Also Like