মৃত অ্যালিয়েনের ধারণকৃত ক্যামেরার স্লাইড প্রদর্শিত!

পৃথিবীর বাইরের অন্যান্য গ্রহের প্রাণীদের অর্থাৎ ভিন গ্রহের প্রাণীদের বলা হয়ে থাকে অ্যালিয়েন। তবে অ্যালিয়েনদের অস্তিত্ব আসলেই রয়েছে কিনা, সেটা নিয়ে এতদিন বিতর্ক থাকলেও, সম্প্রতি অ্যালিয়েনের সতত্য নিশ্চিত করতে প্রকাশ করা হয়েছে, জনসমক্ষে প্রদর্শন করা হয়েছে ক্যামেরায় থাকা এক অ্যালিয়েনের স্লাইড।

১৯৪৭ সালে রোসওয়েলের কাছে এক ক্র্যাশ হয়ে যাওয়া স্পেসক্রাফ্টে নাকি পাওয়া গিয়েছিল হিউম্যানয়েড অ্যালিয়েন। সম্প্রতি মেক্সিকোতে পুরো বিশ্বের সামনে প্রদর্শন করা হয়েছে, সেই মৃত অ্যালিয়েন দেহের সে সময় ধারণ করা ক্যামেরার স্লাইড।

জি নিউজের খবরে বলা হয়েছে, চাঁদের মাটিতে পা রাখা মার্কিন মহাকাশচারী ড. এডগার মিশেল কোডাক্রোম ফিল্মের এই স্লাইড সম্প্রতি প্রকাশ করেন। ওই স্লাইডেই রয়েছে মৃত অ্যালিয়েনের ছবি। চল্লিশের দশকে রোসওয়েলে গবেষণায় থাকা এক ভূতত্ববিদ এই ছবি তুলেছিলেন বলে মনে করা হচ্ছে।

স্লাইডের ছবির সত্যতা নিয়ে অনেক বিতর্ক তৈরি হলেও ইউএফও গবেষক অ্যান্টনি বারাগিলা স্লাইডের সমর্থনে বলেন, এই স্লাইডে সত্যিই ১৯৪৭ সালের একটি ঘটনা ধরা পড়েছে। এই হিউম্যানয়েড কোনো বিকৃত মানুষ বা মমি নয়। এদেরকে পৃথিবীর মাটিতে দেখাও যায় না।

You Might Also Like