মুস্তাফিজের প্রথম ম্যাচে হায়দরাবাদের হার

ঘরের মাঠে প্রথম দুই ম্যাচে দাপুটে জয় পায় সানরাইজার্স হায়দরাবাদ। তৃতীয় ম্যাচটি তারা খেলে মুম্বাই ইন্ডিয়ান্সের মাঠে। এদিন হায়দরাবাদের হয়ে নিজের প্রথম ম্যাচে মাঠে নামেন মুস্তাফিজ। ঘরের মাঠ থেকে বেরিয়ে জয় বঞ্চিত হয়েছে হায়দরাবাদ। বুধবার মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৪ উইকেটে হেরেছে মুস্তাফিজ-যুবরাজদের হায়দরাবাদ।

বুধবার রাতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয় হাদরাবাদের। উদ্বোধনী জুটিতে ৮১ রান পায় অরেঞ্জ আর্মিরা। দলীয় ৮১ রানের মাথায় ব্যক্তিগত ৪৯ রানে আউট হন ওয়ার্নার। ১০৫ রানে দীপক হুদা ও ১১৪ রানে শিখর ধাওয়ান (৪৮) আউট হওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে হায়দরাবাদ। তাতে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রানের বেশি করতে পারেনি হায়দরাবাদ। ওয়ার্নারের ৪৯ ও ধাওয়ানের ৪৮ রানের পর তৃতীয় সর্বোচ্চ ২০ রান করেন বেন কাটিং। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি।

বল হাতে মুম্বাই ইন্ডিয়ান্সের জাসপ্রিত বুমরাহ ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন হরভজন সিং।

১৫৯ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাট হাতে সর্বোচ্চ ৪৫ রান করেন নিতিশ রানা। ৩৯ রান করেন পার্থিব প্যাটেল। ৩৭টি রান আসে ক্রুনাল পান্ডিয়ার ব্যাট থেকে।

বল হাতে সানরাইজার্স হায়দরাবাদের সেরা বোলার ভুবনেশ্বর কুমার। তিনি ৪ ওভার বল করে ২১ রান দিয়ে ৩টি উইকেট নেন। ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ১টি উইকেট নেন রশিদ খান। মুস্তাফিজ ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য থাকেন।

ম্যাচসেরা নির্বাচিত হন মুম্বাই ইন্ডিয়ান্সের জাসপ্রিত বুমরাহ।

You Might Also Like