মুম্বাই পুলিশের খাতায় সানির নাম

সানির বিরুদ্ধে আবার পুলিশি অভিযোগ, তবে কারণ সেই পুরনোই। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি দেওয়ার কারণে এবার সানিসহ গুগলের সিও এবং বলিউডের এক ম্যাগাজিনের বিরুদ্ধের মুম্বাইয়ের আজমের কোটায়ালি পুলিস স্টেশনে এফআইআর দায়ের করলেন অরিনজয় জেন নামে এক ব্যক্তি।
অরিজনের ভাষ্য, ‘আমি একটি ওয়েভ ম্যাগাজিনের গ্রাহক। এই ম্যগাজিনের একটি লিঙ্কে ক্লিক করে আমি সানির অশ্লীল ছবি দেখতে পাই। আমার মনে হয়েছে এই ছবি গুলি আমাদের সমাজে কুপ্রভাব ফেলবে’।
কিছুদিন আগেই সানির বিরুদ্ধে ডম্বিভ্যালি পুলিশ থানান অভিযোগ দায়ের করলেন এক গৃহবধূ। অঞ্জলি পালান নামে এই মহিলার দাবী সোশ্যাল মিশিয়ায় অকারণ অশ্লীল ছবি পোস্ট করেছেন সানি। যা সমাজে বিশেষ করে বাচ্চাদের মধ্যে খারাপ প্রভাব ফেলছে।
এদিকে স্বামীকে নিয়ে কিছুদিন আগে গৃহহারা হয়েছেন সানি। বলিউড অভিনেত্রী সেলিনা জেটলির ফ্ল্যাটে ভাড়া থাকতেন তারা। সেখান থেকে নাকি তাদের তাড়িয়ে দেওয়া হয়েছে। সানির বিরুদ্ধে অভিযোগ, তিনি ফ্ল্যাটটির যতœ নিতেন না। হোটেলের মতো থাকতেন সেই। তাই তাকে ওই ফ্ল্যাটটি ছেড়ে দিতে বলা হয়।
যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ইন্দো-কানাডিয়ান পর্নস্টার সানি। তার কথা, সকলেই জানে মুম্বইয়ের জুহুতে একটি ফ্ল্যাটে একবছর ধরে থাকছেন তারা। গতবছর চুক্তি শেষ হয়ে যাওয়ার পরই এই ফ্ল্যাটটিতে থাকা শুরু করেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিরক্ত কণ্ঠে সানি বলেছেন, ‘এই সব বাজে কথার উত্তর দিতে আমার ভালো লাগে না।’

You Might Also Like