মুভি মাফিয়াদের সঙ্গে মুখ্যমন্ত্রীর ছেলে আদিত্য জড়িত : কঙ্গনা

ভারতের মুম্বাই ত্যাগ করেছেন। তবে লড়াই ছাড়ছেন না। তা সোশ্যাল মিডিয়াতেই বারবার বুঝিয়ে দিচ্ছেন কঙ্গনা রানাউত । এবার তাঁর লক্ষ্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে। মুভি মাফিয়াদের ঘনিষ্ঠ আদিত্য। সেই কারণেই তাঁদের বাঁচানোর চেষ্টা করছেন উদ্ধব। এমনই অভিযোগ অভিনেত্রীর।

সোমবার মহারাষ্ট্রের বিজেপি নেতা চন্দ্রকান্ত পাতিল অভিযোগ করেন, সুশান্ত কাণ্ডে মুম্বাই পুলিশ সঠিক তদন্ত করলে উদ্ধব ঠাকরেকে আর এমন দিন দেখতে হতো না। সেই খবর শেয়ার করে টুইটারে কঙ্গনা লেখেন, ‘মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর মূল সমস্যা হল আমি সেই মুভি মাফিয়া তথা সুশান্ত সিং রাজপুতের আসল খুনিদের চেহারা ফাঁস করে দিয়েছি যাদের সঙ্গে তাঁর প্রিয় পুত্র আদিত্য ঠাকরে সময় কাটায়। এটাই আমার সবচেয়ে বড় অপরাধ। তাই ওরা আমায় উচিত শিক্ষা দিতে চাইছে। বেশ তাহলে দেখা যাক কে কাকে উচিত শিক্ষা দেয়!

এর পরের টুইটেই কঙ্গনা আরেকটি খবর শেয়ার করেন। যাতে লেখা ছিল, শিব সেনার গুন্ডাদের হাত থেকে নিজেকে সুরক্ষিত বলে মার্ক করুন। এমন ফিচার শুরু করেছে ফেসবুক। এমন ভুয়ো খবর শেয়ার করার জন্য টুইটারে সমালোচিত হন অভিনেত্রী।

পরে আবার ট্রোলের খবর শেয়ার করে অভিনেত্রী জানান, যে অ্যাকাউন্ট থেকে তিনি টুইটটি শেয়ার করেছিলেন তা কাল্পনিক খবরের। ব্যঙ্গ করার জন্যই তিনি টুইটটি শেয়ার করেছিলেন। সংবাদ প্রতিদিন, টুইটার

You Might Also Like