মুন্সীগঞ্জে ইয়াবা-অস্ত্রসহ গ্রেপ্তার ৪

মুন্সীগঞ্জে ৫৪৫ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও তিন রাউন্ড কার্তুজসহ চারজনকে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জের ডিবি পুলিশের সদস্যরা।

পৃথকস্থানে চারটি অভিযান পরিচালনা করে এসব গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) সকালে এসব তথ্য জানিয়েছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক। এর শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ডিবি পুলিশ এই অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তাররা হলেন— মুন্সীগঞ্জ সদর উপজেলার আটপাড়া গ্রামের পলাশ বেপারি (৩৩), একই গ্রামের মো. পলাশ শেখ (৩৫), পূর্ব দেওসার গ্রামের মো. সোহেল মোল্লা (৩১) ও সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রামের মো. রুবেল শেখ (৩২)।

ওসি মোজাম্মেল হক জানান, শনিবার রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার আটপাড়া গ্রামে অভিযান চালিয়ে পলাশ বেপারি (৩৩) ও মো. পলাশ শেখকে (৩৫) ৪৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পলাশ বেপারির বাড়ি থেকে একটি বিদেশি নাইন এমএম পিস্তল, তিন রাউন্ড কার্তুজ, পাচ রাউন্ড নাইন এমএম পিস্তলের গুলি এবং তিনটি খালি ম্যাগজিন জব্দ করা হয়।

এরপর পূর্ব দেওসার গ্রামে অভিযান চালিয়ে মো. সোহেল মোল্লাকে (৩১) ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া, সিরাজদিখান উপজেলার মালখানগর গ্রাম থেকে মো. রুবেল শেখকে (৩২) ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় সদর থানায় তিনটি এবং সিরাজদিখান থানায় একটিসহ মোট চারটি মামলা করা হয়েছে।

You Might Also Like