মুনা নিউইর্য়ক জোনের দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা)’র নিউইর্য়ক জোনের দায়িত্বশীলদের দুইদিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা সফলভাবে সমাপ্ত হয়েছে। গত ২১ ফেব্রুয়ারী শনিবার মহিলা এবং ২২ ফেব্রুয়ারী রবিবার পূরুষ দায়িত্বশীলদের পৃথক কর্মশালা অনুষ্ঠিত হয় ব্রুকলীনে স্থানীয় কমিউনিটি সেন্টরে। নিউইর্য়ক জোনের (পুরুষ ও মহিলা) চ্যাপ্টার সভাপতি-সাধারণ সম্পাদক কর্মপরিষদ সদস্য এবং সাব চ্যাপ্টার সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদকগণ অংশগ্রহণে Muna 2
কর্মশালায় সভাপতিত্ব করেন জোন সভাপতি আহমদ আবু উবাইদা। এতে প্রধান অতিথি ছিলেন মুনার ন্যাশনাল প্রেসিডেন্ট ডা. সাইদুর রহমান। বিষয় ভিক্তিক আলোচনা করেন মুনা‘র ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট আবু আহমেদ নুরুজ্জামান, এক্সিকিউটিভ ডাইরেক্টর মাওলানা দেলোয়ার হোসাইন ও কেন্দ্রীয় কমিটি শিক্ষা সম্পাদক হারুন অর রশিদ, আবুসামীহাহ সিরাজুল ইসলাম প্রমুখ।

জোনের সাধারণ সম্পাদক মো: রাশেদুজ্জামান ও শিক্ষা বিষয়ক সম্পাদক-আব্দুল্লাহ আল আরিফের পরিচালনায় কর্মশালার সার্বিক সহযোগিতায় ছিলেন, অফিস সম্পাদক একেএম ফখরুল ইসলাম, অর্থ সম্পাদক-মাওলানা ত্বোহা আমিন, সিভিক এনগেজমেন্ট সম্পাদক মাহবুবুর রহমান, সোসাল সার্ভিস বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ূম, আউটরীচ বিষয়ক সম্পাদক খায়রুল বারীদ, রোকেয়া ফয়েজ, মাসুমা সুলতানা মিলি, নুরজাহান রসুল, নিলুফা আক্তার, আলেয়া বেগম, জান্নাতুল ফেরদৌসসহ অন্যান্য কর্মপরিষদের সদস্যবৃন্দ।

You Might Also Like