মুক্তির আগেই ১৮০ কোটি আয়!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। এ অভিনেতার ব্যক্তিগত জীবনের গল্প সিনেমা থেকে কোনো অংশে কম নয়। সেই দিকটি বিবেচনা করেই, সঞ্জয়ের জীবনী নিয়ে সিনেমা নির্মাণ করছেন রাজকুমার হিরানি।

সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। পাশাপাশি একটি বিবৃতিতে জানানো হয়, প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও রাজকুমার হিরানির সঙ্গে তিনটি সিনেমার চুক্তি করেছে ফক্স স্টুডিও। এর মধ্যে শুধু সঞ্জয়ের বায়োপিকের জন্যই ১৮০ কোটি রুপি দিচ্ছে ফক্স স্টুডিও। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এদিকে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমার লভ্যাংশ ৮৫-১৫ অনুপাতে ভাগ হবে। এর মধ্যে ৮৫ শতাংশ রাখবেন হিরানি এবং ফক্স স্টুডিও রাখবে মাত্র ১৫ শতাংশ।’

সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রণবীর কাপুর। সঞ্জয়ের মতো শারীরিক গঠন তৈরি করতে ১৩ কেজি ওজন বাড়িয়েছেন রণবীর। এছাড়া এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে ২৫০ ঘণ্টা সঞ্জয়ের বিভিন্ন ভিডিও দেখেছেন রণবীর। এই ভিডিওগুলোতে সঞ্জয় দত্তের সিনেমা, টিভি শো ও জনসম্মুখে তার উপস্থিতির ফুটেজ রয়েছে।

রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় আনুশকা শর্মা, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে বলে জানা গেছে। ২০১৮ সালের ৩০ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like