মিষ্টি মারিয়ার ‘অদৃশ্য স্পর্শ’র মোড়ক উন্মোচন

বেশ কয়েক দিন ধরেই অমর একুশে বই মেলায় বিক্রি হচ্ছিল সিটি আনন্দ আলো পুরস্কার প্রাপ্ত লেখিকা ও সময়ের আলোচিত নায়িকা মিস্টি মারিয়ার নতুন বই ‘অদৃশ্য স্পর্শ’। অতিপ্রাকৃত রোমান্টিক এই উপন্যাসটি ইতোমধ্যে পাঠকপ্রিয়তার পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবার মোড়ক উন্মোচনের পালা। বুধবার (১৯ ফেব্রুয়ারি) বইমেলার মুক্তিযুদ্ধ মঞ্চে আনুষ্ঠানিক ভাবে বইটির মোড়ক উন্মোচন করেন মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

‘অদৃশ্য স্পর্শ’ নিয়ে মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, ‘আমি মিস্টি মারিয়ার আগের বই দুটি পড়েছি ওর লেখার গাথুনি সুন্দর, পড়ায় আকর্ষন করে। আমার ধারনা এই বইটি তরুণ প্রজন্মের পাঠককে চিন্তা করে লিখা। এই বইটিও পাঠক প্রিয়তা পাবে।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক বাবুল হৃদয়, প্রতিভা প্রকাশনার কর্ণধার মঈন মুরসালিনসহ অনেকে। এইটি মিষ্টি মারিয়ার তৃতীয় গ্রন্থ।

নতুন বই নিয়ে মিষ্টি মারিয়া বলেন, ‘প্রেম-ভালোবাসা, সেক্স ও ভৌতিক গল্প নিয়ে ‘অদৃশ্য স্পর্শ’ বইটি। সেক্সকে আধুনীক ভাবে বইতে উপস্থাপন করা হয়েছে। যা ইতোমধ্যে আলোচনায় এসেছে এবং প্রচুর বিক্রি হচ্ছে। আগের বইগুলো লিখেছিলাম মনের তাগিদে। এবার লিখলাম পাঠকের পরামর্শে। বই মেলায় ২০৪, ২০৫ ও ২০৬ নং স্টালে মিলবে ‘অদৃশ্য স্পর্শ’।’

‘অদৃশ্য স্পর্শ’ প্রকাশ করছে প্রতিভা প্রকাশ। মিষ্টি চ্যানেল আইর কর্ণধার ফরিদুর রেজা সাগর ও মো: জহিরুল ইসলাম তালুকদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ইতোপূর্বে মিষ্টির দুটো উপন্যাস বাজারে এসেছে। ২০১৮ সালের বইমেলায় ‘কন্যা’ ও ২০১৯ সালের বইমেলায় ‘আলেয়া’ গল্পগ্রন্থ নিয়ে হাজির হন মিষ্টি। এর মধ্যে ‘কন্যা’ গ্রন্থের জন্য সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার লাভ করেন তিনি।

You Might Also Like