মিরপুরে কাজের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণ, গ্রেফতার ১

রাজধানীর মিরপুর দারুস সালাম লালকুঁঠি এলাকায় ১৫ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক মাসুদ (৩২) পলাতক থাকলেও, পুলিশ ধর্ষণের সহায়তাকারী কবির (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে।

শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। আর সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় কুড়িগ্রাম জেলা থেকে বাসযোগে ওই কিশোরী গাবতলী বাসস্ট্যান্ডে এসে নামে। সে মূলত কাজের সন্ধানে, অভাবে পড়ে ঢাকায় আসে। গাবতলী বাসস্ট্যান্ডে মাসুদ (৩২) নামে ওই যুবক তাকে কাজের প্রলোভন দেখিয়ে কুঁঠিবাড়ি এলাকায় একটি বাড়িতে নিয়ে যায়।

ওসি রফিকুল ইসলাম বলেন, সেখানে তাকে ধর্ষণ করা হয়। শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাসায় অভিযান পরিচালনা করে। এ সময় উপস্থিত কবিরকে গ্রেফতার করা হয়। তবে মূল অভিযুক্ত মাসুদ অভিযানকালে সেখানে উপস্থিত না থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে ইতোমধ্যে দারুস সালাম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। আর মূল অভিযুক্ত মাসুদকে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

You Might Also Like