মিনু বুলবুলসহ ৮৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

রাজশাহীতে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, কেন্দ্রীয় নেতা নাদিম মোস্তফাসহ বিএনপি-জামায়াত জোটের ৮৯ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মহানগর গোয়েন্দা পুলিশের ওসি ও মামলার তদন্ত কর্মকর্তা নূর হোসেন জানান, টহল ট্রাকে বোমা হামলা করে পুলিশ সদস্য সিদ্ধার্থ হত্যার অভিযোগে এবং বিস্ফোরক আইনে দুটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় আদালত পরিদর্শকের কাছে এ অভিযোগপত্র জমা দেয়া হয়েছে। দুই মামলায় এহাজারভুক্ত আসামি ছিলেন ৮৮ জন। তদন্তে আরো একজনের নাম যোগ করে ৮৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হয়। আজ সোমবার অভিযোগপত্র দুটি আদালতে উপস্থাপন করা হবে।

গত বছর ২৬ ডিসেম্বর রাজশাহী শহরের রাজাহাতা এলাকায় পুলিশের ট্রাকে বোমা হামলা হয়। ওই ঘটনায় নিহত হন পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ রায়।
এরপর বোয়ালিয়া থানার এসআই রফিকুল ইসলাম ওই রাতেই হত্যা ও বিস্ফোরক আইনে দুটি মামলা করেন।

অভিযোগপত্রে আসামিদের তালিকায় মিনু, বুলবুল ও নাদিম ছাড়াও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি ইমাজ উদ্দিন মণ্ডল, সহকারী সেক্রেটারি আসম মামুন শাহিন, মাইনুল ইসলাম ও মাহবুব হাসান বুলবুলের নামও রয়েছে।

You Might Also Like