মাস্তানি করে দেশ চালাচ্ছে সরকার: আমীর খসরু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও প্রাক্তন মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘গায়ের জোরে, মাস্তানি করে দেশ চালাচ্ছে বর্তমান সরকার। আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সন্ত্রাসী সরকারকে পরাজিত করে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হবে।’

শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর দেওয়ানহাটে সুপারিওয়ালা পাড়ায় ডবলমুরিং থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী এসব কথা বলেন। সড়ক দুর্ঘটনায় নিহত যুবদল নেতা আলী আজগর টিটুর স্মরণে এই স্মরণসভার আয়োজন করা হয়।

আমীর খসরু মাহমুদ আরো বলেন, ‘দেশ এখন চরম ক্রান্তিলগ্ন অতিক্রম করছে। দুঃশাসন, মানবাধিকারের চরম লঙ্ঘন চলছে। জনগণ নিরাপত্তাহীনতায় ভুগছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে কঠোর আন্দোলনের মাধ্যমে রাষ্ট্রীয় সন্ত্রাসকে পরাজিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।’

ডবলমুরিং থানা বিএনপির সভাপতি এস এম সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ সালাহউদ্দিনের পরিচালনায় এই সমাবেশে প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সহসভাপতি শামসুল আলম, আবু সুফিয়ান, কেন্দ্রীয় যুবদল সহসভাপতি আবুল হাশেম বক্কর, প্রাক্তন ছাত্রদল সভাপতি নাজিমুর রহমান, বিএনপি নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, জয়নাল আবেদীন জিয়া, সৈয়দ আহম্মেদ, ফাতেমা বাদশা, ইয়াছিন চৌধুরী লিটন, সামশুল হক, আখতার খান, শওকত আজম খাজা, মনজুর আলম, ছাত্রদল সভাপতি গাজী সিরাজ উল্লাহ, বিএনপি নেতা বাদশা মিঞা সওদাগর, মাহবুবুল হক, এম এ হাসেম, হাজী মোহাম্মদ মহসিন, মোহাম্মদ সফি, আব্দুল বাতেন।

You Might Also Like