মার্চে মুক্তি পাচ্ছে হিরো আলমের চলচ্চিত্র

সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র সমালোচিত অভিনেতা হিরো আলম। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছিলেন তিনি।

মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন হিরো আলম। এবার নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ চলচ্চিত্র। মুকুল নেত্রবাদী পরিচালিত এই সিনেমা আগামী ২৭ মার্চ মুক্তি পাবে। এরই মধ্যে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়েছে।

এ সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন—সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার, কালা আজিজ প্রমুখ। গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি নিয়ে নির্মাতা মুকুল নেত্রবাদী দাবি করেন, শাকিব খানের চেয়ে হিরো আলম বেশি জনপ্রিয়। এ পরিচালক বলেন, ‘হিরো আলম বাংলাদেশে তুমুল জনপ্রিয়। দেশের বাইরেও তার ভক্ত রয়েছে। শাকিব খানের চেহারা ভালো আর হিরো আলমের চেহারা খারাপ…। বর্তমানে শাকিব সবচেয়ে জনপ্রিয় সিনেমাপ্রেমীদের কাছে। আর হিরো আলম সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়। যে কারণে আমি মনে করি, শাকিব খান হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন। সিনেমার নাম যেমন ‘সাহসী হিরো আলম’ সত্যিকার অর্থেই আলম অনেক সাহসী মানুষ। আর তার জীবন নিয়েই সিনেমাটি নির্মাণ করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘‘সাহসী হিরো আলম’ সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে বলে মনে করছি। শাকিব খানের সিনেমায় যেমন ফাইট, ড্যান্স থাকে এই সিনেমায়ও এসবই আছে। যেকোনো কমার্শিয়াল সিনেমার চেয়ে এটি কম নয়। এটি ভালো ব্যবসা করবে বলে আশা করি।’’

You Might Also Like