মামলা মোকাদ্দমায় ভয় পেলে দায়িত্ব ছেড়ে দিন : গয়েশ্বর

মামলা মোকাদ্দমায় যারা ভয় পান সেসব নেতাকর্মীদের দায়িত্ব ছেড়ে দিতে বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবকে বলবো যারা মামলা মোকাদ্দমা উপেক্ষা করে রাজপথে থেকে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে জোরদার করবে, গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথে থাকবে তাদের দায়িত্ব দেন। আর যারা যারা মামলা মোকাদ্দমায় ভয় পান, তারা দয়া করে দায়িত্ব ছেড়ে দেন। যারা ভয় পাবেন না, তারা দায়িত্ব পালন করবেন। শনিবার (২৩ মার্চ) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় বেগম খালেদা জিয়ার সুচিকৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ থানা বিএনপির উদ্যোগে অনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ৩০ ডিসেম্বরে নির্বাচন নিয়ে হতাশ হওয়ার কোনো কারণ নেই। কারণ এখন বিএনপি নয়, দেশের মানুষের দুঃশাসন চলছে। এটা থেকে রক্ষা পেতে হলে বিএনপিকে এগিয়ে আসতে হবে।

পরে অনশনকারীদের পানি খাইয়ে অনশন ভাঙান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অনশনে সংহতি প্রকাশ করে আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটি সদস্য নিপুন রায় চৌধুরী প্রমূখ।

You Might Also Like