মাঝরাতে আমিরকে চমকে দিলেন শাহরুখ

এক সময় বন্ধুত্বে টানাপোড়েন থাকলেও দিন দিন শাহরুখ খান ও আমির খানের বন্ধুত্বের বন্ধন শক্ত হচ্ছে। যদিও আমির খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এ বন্ধুত্ব সম্পূর্ণ ব্যক্তিগত, পেশাগত নয়। এ ছাড়া জোর গুঞ্জন চলছে, একসঙ্গে কাজ করতে চলেছেন এ দুই তারকা।

১৪ মার্চ রাতে আমিরের বাড়িতে জন্মদিন উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। এতে শুধু দঙ্গল অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আর উপস্থিত ছিলেন যাদের নিয়ে দঙ্গল সিনেমাটি তৈরি সেই গীতা ও ববিতা। কিন্তু রাত ১টার দিকে সেই পার্টিতে যোগ দিয়ে আমিরকে চমকে দেন শাহরুখ। কারণ সেখানে শাহরুখ উপস্থিত হবেন এমনটা কেউ ভাবতেও পারেননি। শুধু তাই নয়, একসঙ্গে অনেক রাত পর্যন্ত নাকি গল্পও করেছেন তারা।

পার্টিতে উপস্থিত একজন সংবাদমাধ্যমে জানান, অনেকের ইচ্ছে হচ্ছিল আমির ও শাহরুখ কি বিষয়ে গল্প করছেন তা শোনার। কিন্তু তা কারো পক্ষে সম্ভব হয়নি। তাই তারা কি নিয়ে এতক্ষণ গল্প করেছেন তাও জানা যায়নি।

কাজের দিক থেকে আমিরের সর্বশেষ সিনেমা দঙ্গল। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি। ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি আয়ের সিনেমা এখন এটি। এ অভিনেতার পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন।

অন্যদিকে বর্তমানে ইমতিয়াজ আলীর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এ অভিনেতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রইস।

You Might Also Like