Uncategorized

মর্মের চিকিৎসায় অর্থ দিলেন শিক্ষক-শিক্ষার্থীরা

ঢাকায় উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্র অনুংশ অনুভব খান মর্ম-এর চিকিৎসার জন্য স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা নগদ ৪ লাখ ৭০ হাজার টাকা দিয়েছেন।

বৃহস্পতিবার অনুদানের এই টাকা তার পিতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. রফিকউল্লাহ খানের কাছে হস্তান্তর করা হয়।

উপাচার্য দফতরে আয়োজিত এই টাকা হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো: আফতাব আলী শেখ, উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ ড. উম্মে সালেমা বেগমসহ কয়েকজন শিক্ষক এবং অনুংশ অনুভব খান মর্ম-এর সহপাঠীরা উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের কাছ থেকে সংগৃহীত ২ লাখ ৪০ হাজার টাকার একটি চেক মর্ম-এর অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলী আকবর এই চেক হস্তান্তর করেন। এসময় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: রমিজ উদ্দিনসহ নেতারা উপস্থিত ছিলেন।

অনুভব খান মর্ম-এর মস্তিস্কে টিউমার হয়েছে। দীর্ঘদিন ধরে চিকিৎসায় তার রোগ ভাল না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়া হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।