ভেড়ামারায় ১০ বছরের শিশু ধর্ষণের শিকার

কুষ্টিয়ার ভেড়ামারায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আড়কান্দি হাজীরগেট এলাকায় এ ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে একই গ্রামের মসলেম চৌকিদারের ছেলে ধর্ষক নুরুজ্জামানের (৪০) বিরুদ্ধে ভেড়ামারা থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বাহাদুরপুর ইউনিয়নের আড়কান্দি হাজীগেট এলাকায় বৃহস্পতিবার দুপুরে ১০ বছরের শিশু ধর্ষক নুরুজ্জামানের মুদি দোকানে কেনাকাটা করতে যায়।

নির্জন দুপুরে একা পেয়ে নুরুজ্জামান তাকে ধর্ষণ করে। ধর্ষিত ওই শিশু কাঁদতে কাঁদতে বাড়িতে এসে তার নানিকে ঘটনাটি জানায়। এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে ধর্ষক পালিয়ে যায়।

ধর্ষিতার বাবা ও নানি শনিবার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিচার চাইতে এলে ইউএনও শান্তি মনি চাকমা তাদের ভেড়ামারা থানায় পাঠিয়ে দেন। শনিবার দুপুরে ধর্ষক নুরুজ্জামানের বিরুদ্ধে একটি দায়ের করা হয়। ভেড়ামারা থানা পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ কয়েক দফা অভিযান চালিয়েও ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।

ভেড়ামারা থানার ওসি ছগির উদ্দিন জানান, অভিযোগ পাওয়া মাত্র মামলা দায়ের করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে ওই এলাকায় কয়েক দফা পুলিশি অভিযান চালানো হয়েছে। ধর্ষক বর্তমানে পলাতক রয়েছে। তবে শিগগির ধর্ষককে গ্রেফতার করা হবে।

You Might Also Like