ভিক্ষা করছেন সজল!

অভিনেতা সজলকে সাধারণত মধ্যবিত্ত ও উচ্চবিত্ত পরিবারের সন্তান কিংবা প্রেমিক চরিত্রেই বেশি দেখা গেছে। এবার তিনি সেই বৃত্ত থেকে বেরিয়ে এসে অভিনয় করলেন অন্ধ ভিক্ষুক চরিত্রে। ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ নামের টেলিছবির জন্য লুঙ্গি আর ময়লা শার্ট পরতে হয়েছে তাকে।

সজলের চরিত্রটির নাম আয়নাল। বস্তির একটি ভাঙাচোরা ঘরে সুন্দরী স্ত্রী সকিকে নিয়ে তার সংসার। বস্তির সব পুরুষের নজর মেয়েটির দিকে। স্ত্রীকে খুব ভালোবাসে আয়নাল। তাই তাকে দেখার জন্য ভিক্ষার টাকা জমিয়ে চোখের চিকিৎসা করতে চায় সে।
এদিকে আজগর নামের অন্য বস্তির এক লোকের কুনজরে পড়ে যায় সকি। তাকে ভালোবাসার কথা বলে ওই লোক। তাকে শাড়ি-চুরি উপহার দেয়। এক পর্যায়ে সকিও পা বাড়ায় আজগরের দিকে। বাড়ি থেকে পালিয়ে চলে যায় আজগরের সঙ্গে। কিন্তু আজগর টাকার বিনিময়ে অন্য পুরুষকে ঢুকিয়ে দেয় সকির ঘরে। কষ্ট পেয়ে সকি নিজের মুখে আগুন লাগিয়ে দেয়।

আয়নালের স্ত্রী সকির চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ লিখেছেন ইউসুফ আলী খোকন, পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা। বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিছবিটি।

You Might Also Like