ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দল ঘোষণা

আগামী মাসে ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

লিওনেল মেসির সঙ্গে দলে আছেন গঞ্জালো হিগুয়াইন, পাওলো দিবালা, অ্যাঙ্গেল ডি মারিয়ার মতো তারকারা। তবে দলে জায়গা হয়নি ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর। জায়গা হয়নি এজিকুয়েল লাভেজ্জি, পাবলো জাবালেতারও। ২০১৩ সালের পর দলে ফিরেছেন ইন্টার মিলানের স্ট্রাইকার মাউরো ইকার্দি।

২০ জনের দলে ডিফেন্ডার মাত্র চারজন। ঘরোয়া লিগের খেলোয়াড়দের নাম পরে যোগ করা হবে বলে জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

এদগার্দো বাউজাকে বরখাস্ত করার পর থেকে কোচহীন আছে আর্জেন্টিনা দল। এই সপ্তাহে স্প্যানিশ লা লিগা শেষ হওয়ার পরপরই আর্জেন্টিনার দায়িত্ব নিতে পারেন সেভিয়ার কোচ হোর্হে সাম্পাওলি।

আগামী ৯ জুন অস্ট্রেলিয়ার মেলবোর্নে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা সিঙ্গাপুরে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে খেলবে ১৩ জুন।

ব্রাজিল ও সিঙ্গাপুরের বিপক্ষে আর্জেন্টিনা দল :

গোলরক্ষক: সার্জিও রোমেরো, নাহুয়াল গুজমান, জেরেনিমো রুলি।

ডিফেন্ডার: নিকোলাস ওটামেন্ডি, এমানুয়েল মামানা, হাভিয়ের মাশচেরানো, গ্যাব্রিয়েল মেরকাদো।

মিডফিল্ডার: এদয়ার্দো সালভিও, লুকাস বিগলিয়া, গুইদো রদ্রিগেজ, লিয়েন্দ্র পারেদেস, এভার বানেগা, ম্যানুয়েল লানজিনি, অ্যাঙ্গেল ডি মারিয়া।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন, মাউরো ইকার্দি, আলেসান্দ্র গোমেজ, জোয়াকুইন কোরেয়া।

You Might Also Like